ডেস্ক রিপোর্ট

১৯ আগস্ট ২০২২, ১০:২৪ পূর্বাহ্ণ

পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসি অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখের সৌজন্য সাক্ষাৎ

আপডেট টাইম : আগস্ট ১৯, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ

শেয়ার করুন

 

শান্তিগঞ্জ প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(সুবিপ্রবি) এর সদ্য নিয়োগপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর(ভিসি) অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখ।
শুক্রবার(১৯ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার পরিকল্পনা মন্ত্রীর শান্তিগঞ্জ বাস ভবন হিজল বাড়ীতে সৌজন্য সাক্ষাৎ করেন ভাইস চ্যান্সেলর(ভিসি) অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখ। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ বিষয়াদি নিয়েও মন্ত্রীর সাথে আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. আনোয়ার উজ জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত সহকারি হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি রিপন তালুকদার, শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ছদরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাঈম আহমদ, সহ সভাপতি সীমরণ দাস সহ অন্যরা।
উল্লেখ্য, চলতি বছরের ১৪ জুন রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আবু নঈম শেখকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়।

শেয়ার করুন