ডেস্ক রিপোর্ট

১৯ আগস্ট ২০২২, ২:৪১ অপরাহ্ণ

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তির দেশ: মাসুক উদ্দিন আহমদ

আপডেট টাইম : আগস্ট ১৯, ২০২২ ২:৪১ অপরাহ্ণ

শেয়ার করুন

#শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্ঠমী উদযাপন পরিষদ কর্তৃক জন্মাষ্ঠমী উৎসব পালিত

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তির দেশ। তিনি আরো বলেন, এদেশে হিন্দু-মুসলিম সবাই মিলেমিশে বসবাস করছেন। দেশের উন্নয়নের জন্য জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে মিলে মিশে সত্য ও সুন্দরের জন্য কাজ করতে হবে।

তিনি শুক্রবার শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্ঠমী উদযাপন পরিষদ, শ্রীহট্ট কর্তৃক শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্ঠমী ১৪২৯ বাংলা উদযাপনে মিরাবাজারস্থ বলরাম জিউ আখড়া শোভাযাত্রা উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও সার্বজনীন জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সদস্য সচিব জগদীশ চন্দ্র দাস।

শোভাযাত্রা শেষে মন্দির প্রাঙ্গনে আলোচনা সভায় সুসেন্দ্র চন্দ নমঃ খোকন এর সভাপতিত্বে ও জ্যোতি মোহন বিশ্বাস এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, প্রধান উপদেষ্ঠা হিসেবে ছিলেন, বিশিষ্ট সমাজসেবী রঙ্গলাল বিশ্বাস।

২য় পর্বে ধর্মীয় কুইজ প্রতিযোগিতা, দরিদ্র ও মেধাবী ছাত্রদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৪২৯ বাংলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের আহ্বায়ক ক্ষিতীশ সরকার এবং সভা পরিচালনা করেন সদস্য সচিব সত্যকুমার বিশ্বাস। ধর্মীয় কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানটি পরিচালনা করেন সিতাংশু বিশ্বাস ও নিহার রঞ্জন রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ললিত মোহন বিশ্বাস, অধ্যাপক স্বপন কুমার বিশ্বাস, অধ্যাপক বীণা সরকার, নিরঞ্জন চন্দ্র চন্দ, অজিত রায় বজন, ধনঞ্জয় দাস ধনু, মহিম বিশ্বাস, প্রাণেশ লাল বিশ্বাস, অরুন কুমার বিশ্বাস, কার্তিক বিশ্বাস, চরিত্রবান সমাজপতি, ডা. বিমল কান্ত সরকার, এ্যাড. রঞ্জিত বিশ্বাস, রাখাল সরকার, কাজল সরকার, নাদুরাম বিশ্বাস, সজল সরকার, নির্মল রায়, নিরেশ নমঃ, লনি কান্ত বিশ্বাস, গৌরাঙ্গ সরকার, প্রমোদ নমঃ, অশোক বিশ্বাস, সুমিত বিশ্বাস, বিজিত সরকার, মনোরঞ্জন বিশ্বাস, ধনঞ্জয় সরকার, সজল সরকার, মনতোষ বিশ্বাস, সমু বিশ্বাস।

উপস্থিত ছিলেন, বাসন্তী নন্দী, রঞ্জু রানী রায়, জীবন শুভ্র সরকার, সুকেশ বিশ্বাস, অনিরুদ্ধ রায় পরাগ, সন্দীপ বিশ্বাস, রিন্টু বিশ্বাস, মনমোহন সরকার, অনিল সরকার, সত্যেন্দ্র নন্দী, লনি নমঃ প্রমুখ।

শেয়ার করুন