ডেস্ক রিপোর্ট

১৯ আগস্ট ২০২২, ৬:১০ অপরাহ্ণ

সরকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে : প্রবাসীকল্যাণমন্ত্রী

আপডেট টাইম : আগস্ট ১৯, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

শেয়ার করুন

জৈন্তাপুর প্রতিনিধি: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, সরকার দেশের প্রান্তিক ও ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। জৈন্তাপুর উপজেলার শিক্ষা, যোগাযোগ ও গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নে শেখ হাসিনা সরকার আন্তরিক ভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছে।
তিনি গত ১৯ আগস্ট শুক্রবার বিকেল ৩টায় জৈন্তাপুর উপজেলায় পৃথক অনুষ্ঠানে এসব কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপামিন দেবী, সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল), আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচর্জ) গোলাম দস্তগীর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম,
চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী,চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান করিম।
সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদ।
সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এখলাছুর রহমান, মোহাম্মদ আলা উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম।
অনুষ্ঠানে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১০জন শিক্ষার্থী-কে বাইসাইকেল, প্রথম-দ্বাদশ শ্রেণীর ১০৫ জন ছাত্র-ছাত্রী’র মধ্যে শিক্ষাবৃত্তি, অসুস্থ্ ৪ জন-কে হুইল চেয়ার, সমাজ কল্যাণ পরিষদ এর অর্থায়নে ৮টি সংগঠন কে ২০ হাজার টাকা করে অনুদানের চেক, বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮ জন লোক-কে ২ বান্ডিল করে ঢেউটিন এবং নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।
পরে তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। সকালে তিনি রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ এবং ইমরান আহমদ সরকারী মহিলা কলেজ পরিদর্শন করেন।

 

শেয়ার করুন