ডেস্ক রিপোর্ট

২০ আগস্ট ২০২২, ১:৩৫ অপরাহ্ণ

দিরাইয়ে আজহার চৌধুরীর ঢেউটিন বিতরণ

আপডেট টাইম : আগস্ট ২০, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সুনামগঞ্জের দিরাই উপজেলায় নির্মাণ সামগ্রী (ঢেউটিন) বিতরণ করেছেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) ও ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা হামিদুল কিবরিয়া চৌধুরী আজহার। গতকাল (১৯ আগস্ট) শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার জগদল ইউনিয়নের কলিয়ার কাপন বাজার ও জগদল বাজারে ইউনিয়নের কয়েকটি গ্রামের সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করেন।

কলিয়ার কাপন বাজারে ঢেউটিন বিতরণকালে বক্তব্য রাখেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) ও ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা হামিদুল কিবরিয়া চৌধুরী আজহার, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরী, দৈনিক মাবনকণ্ঠের দিরাই প্রতিনিধি তোফায়েল আহমদ, জগদল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুস শীশ, রুমন চৌধুরী প্রমুখ।

গত একমাস ধরে আজহার চৌধুরী দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন, ভাটিপাড়া, চরনাচর ও করিমপুর ইউনিয়নে বিভিন্ন গ্রামে সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করেন। আগামী সেপ্টেম্বর মাসে তিনি শাল্লা উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করবেন বলেও জানিয়েছেন আজহার চৌধুরী। বিজ্ঞপ্তি

শেয়ার করুন