ডেস্ক রিপোর্ট

২০ আগস্ট ২০২২, ৮:৩৯ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না জৈন্তাপুরে শোক দিবসের সভায় মন্ত্রী ইমরান আহমদ-

আপডেট টাইম : আগস্ট ২০, ২০২২ ৮:৩৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

#সেপ্টেম্বরে মধ্যে জৈন্তাপুরের ইউনিয়ন,ওর্য়াড কমিটি সম্পন্ন করতে উপজেলা আ.লীগকে নির্দেশ মন্ত্রী ইমরান 
জৈন্তাপুর প্রতিনিধিঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন জাতির জনকের জন্য আমরা আজ ধন্য। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের কল্পনা করা যায় না। ঘাতকরা জাতির জনক কে হত্যা করে ক্রান্ত হয় নি! তারা দেশ বিরোধী বিভিন্ন  ষড়যন্ত্র কুট কৌশলে লিপ্ত রয়েছ। এ সম্পর্কে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।উপজেলার ৬টি ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গুলো সেপ্টেম্বর মাসের মধ্যে সম্পন্ন করতে উপজেলা আওয়ামী লীগকে নির্দেশ দেন।
শুক্রবার (১৯ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।
জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান  কামাল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদ এর পরিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন আলী,এখলাসুর রহমান, এটি এম বদরুল ইসলাম, যাদব বিশ্বাস, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম,বীর মুক্তি যোদ্ধা আব্দুর রশিদ, কৃষি সম্পাদক আব্দুল হক,তথ্য ও গবেষণা সম্পাদক ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী,দপ্তর সম্পাদক হাসিবুল হক হুসনু,সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়মতি রানি, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ আবুল হাসান চৌধুরী,ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ,চারিকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম মারুফ, দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন,নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম চৌধুরী,উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমেদ, কৃষক লীগের আহবায়ক আব্দুল মন্নান,যুবলীগের আহবায়ক কুতুবউদ্দিন,  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে বেলা ৩টায় উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১০জন শিক্ষার্থী-কে বাইসাইকেল, প্রথম-দ্বাদশ শ্রেণীর ১০৫ জন ছাত্র-ছাত্রী’র মধ্যে শিক্ষাবৃত্তি, অসুস্থ্য ৪ জন-কে হুইল চেয়ার, সমাজ কল্যাণ পরিষদ এর অর্থায়নে ৮টি সংগঠন কে  ২০ হাজার টাকা করে অনুদানের চেক, বন্যায় ক্ষতিগ্রস্থ ১৮ জন লোক-কে   ২ বান্ডিল করে ঢেউটিন এবং নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করেন মন্ত্রী।
এছাড়াও সকালে তিনি রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ এবং ইমরান আহমদ সরকারী মহিলা কলেজ পরিদর্শন করেন।

শেয়ার করুন