ডেস্ক রিপোর্ট

২৫ আগস্ট ২০২২, ১১:১৯ পূর্বাহ্ণ

সিলেটের জেলা প্রশাসকের সাথে সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের মতবিনিময়

আপডেট টাইম : আগস্ট ২৫, ২০২২ ১১:১৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সাথে মতবিনিময় করেছেন নব গঠিত সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের (সিউজা) নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর ২ টায় জেলা প্রশাসকের কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক নব গঠিত সিউজা নেতৃবৃন্দকে বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন ও নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্না হামিদ, সহসভাপতি অমিতা সিনহা, সাধারণ সম্পাদক শাকিলা ববি, সাংগঠনিক সম্পাদক  হেনা মমো, কার্যনির্বাহী সদস্য শ্রাবণী তালুকদার।

জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, সাংবাদিকতা পেশা এমনিতেই অনেক চ্যালেঞ্জিং। নারীদের জন্য এ পেশা আরও বেশি চ্যালেঞ্জিং। কারণ নারীদের ঘর, সংসার সামলে, সামাজিক বিভিন্ন প্রতিবন্ধকতা অতিক্রম করে এসে কাজ করতে হয়। নারী সাংবাদিকদের ঐক্য, বিভিন্ন প্রতিবন্ধকতা মোকাবেলা ও নতুন প্রজন্মের যারা এই মাধ্যমে কাজ করতে চান তাদের জন্য সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাব ফলপ্রসূ ভূমিকা রাখবে। কারণ সাংগঠনিক ভাবে শক্তিশালী থাকলে সব প্রতিবন্ধকতা অতিক্রম করা যায়।

উল্লেখ্য, গত ১৮ জুলাই সিলেটের বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত নারী সাংবাদিকদের নিয়ে গঠিত হয় সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাব।

শেয়ার করুন