ডেস্ক রিপোর্ট

২৬ আগস্ট ২০২২, ৩:৪৯ অপরাহ্ণ

যুদ্ধে টালমাটাল সময়েও বাংলাদেশ ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী

আপডেট টাইম : আগস্ট ২৬, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের সকাল রিপোর্ট:যুদ্ধে টালমাটাল এ সময়টাতে বাংলাদেশ অন্যান্য দেশের তুলনায় কতটা ভালো আছে তা সাধারণ মানুষের কাছে সবিস্তারে তুলে ধরতে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।
শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা ঐক্যবদ্ধভাবে অপপ্রচারকারীদের মোকাবেলা করুন এবং তাদের অপপ্রচারের জবাব দিন। জনগণের কাছে গিয়ে তাদের বুঝাতে হবে, যুদ্ধকালীন এই বিরূপ পরিস্থিতিতেও বিশ্বের অন্যান্য দেশ থেকে আমরা কতটা ভালো আছি।

সিলেটের উন্নয়নে অনেকগুলো কাজ হাতে নিলেও এসব কাজের মন্থর গতির জন্য দুঃখ প্রকাশ করলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।
উন্নয়নমূলক এসব কাজের পেছনে শত্রæ আছে এবং তারা সময়ক্ষেপন করছে উল্লেখ করে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে এই শত্রæ চক্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান মন্ত্রী।
বিকাবীবাজারস্থ কবি কাজী নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার সাথে সাথে আমাদের হৃদয়ে একটি স্বপ্ন রোপন করে গেছেন। সেটা হচ্ছে সোনার বাংলার স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার পদাঙ্ক অনুসরণ করে সোনার বাংলা গড়ার কাজ করছেন।
একটি মহল নানাভাবে বর্তমান সরকারের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, অপপ্রচারকারীরা সরকারের জনকল্যাণম‚লক কাজকে আড়াল করতে চায়। জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াতে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে তাদের এমন অপপ্রয়াস।
সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন ও সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ সেলিম, সদস্য জুমাদিন আহমেদ, জাহিদ সারওয়ার সবুজ, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলার সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আফছর আজিজ, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ প্রমুখ।

শেয়ার করুন