ডেস্ক রিপোর্ট

২৬ আগস্ট ২০২২, ৯:১৮ পূর্বাহ্ণ

সিলেট রেলস্টেশনে মাত্র ১৩০০ টাকার জন্য খুন হন সীমান্তিক কর্মকর্তা

আপডেট টাইম : আগস্ট ২৬, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সিলেটের সকাল রিপোর্ট :মাত্র ১৩০০ টাকার জন্য সিলেট রেলস্টেশন এলাকায় ছিনতাইকারীর ছুকিাঘাতে নিহত এনজিও সংস্থা সীমান্তিকের ক্যাশিয়ার আনোয়ার হোসেন (৫১) খুন হয়েছে। সীমান্তিকের মহাসচিব শামীম আহতমদ এ তথ্য জানিয়েছেন। এদিকে, খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে একজন আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে—বগুড়া জেলার শাহজাহানপুরের বিরিকুল্লি গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মাহফুজুর রহমান বিপ্লব (২০), সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লিয়াকতগঞ্জের মো: মোস্তফা মিয়ার ছেলে জালাল আহমদ (২০) ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাটিয়া গ্রামের মৃত নূর হোসেনের ছেলে সোলেমান মিয়া (২১)।
আদালতের বরাত দিয়ে দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল ইসলাম তালুকদার জানান, আদালতে দেয়া স্বীকারোক্তিতে মাহফুজ এ ঘটনায় চারজন জড়িত বলে জানিয়েছে। এর মধ্যে মধ্যে তিনজনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে জানান তিনি।
সীমান্তিকের মহাসচিব শামীম আহমদ বলেন, নিহত আনোয়ার হোসেন অফিসের কাজে সিলেট প্রধান কার্যালয়ে আসেন। রাতে ট্রেনের টিকিট কেটে রিকশায় ফেরার পথে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার কাছ থেকে মাত্র ১৩০০ টাকা নিয়ে যায়।
গত বুধবার রাত নয়টার দিকে নগরীর প্রবেশমুখ হুমায়ুন রশীদ চত্বর থেকে রেলওয়ে স্টেশনের লিংক সড়ক দিয়ে আসার পথে তিনি ছুরিকাহত হন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি সীমান্তিক ঢাকা রায়েরবাজার শাখার এডমিন এন্ড একাউন্ট এর সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ভোলার শ্যামপুর থানার লতিফ শিকদারের ছেলে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোঃ বাবুল শিকদার বাদী হয়ে বৃহস্পতিবার দক্ষিণ সুরমা থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

শেয়ার করুন