ডেস্ক রিপোর্ট

২৯ আগস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ণ

মুক্তি প্রতীক্ষিত ‘ও মাই লাভ’ ছবির মাধ্যমে আবারও বিতর্কিত মাহি!

আপডেট টাইম : আগস্ট ২৯, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ

শেয়ার করুন

আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে আবুল কালাম আজাদ পরিচালিত নতুন সিনেমা ‘ও মাই লাভ’ ছবিটি। এতে লিড চরিত্রে অভিনয়ের জন্য টাকা নিয়েও শেষ পর্যন্ত অভিনয় করেননি মাহিয়া মাহি–এমন অভিযোগ ছবিটির পরিচালক ও প্রযোজকের।

এ বিষয়ে ছবির পরিচালক আবুল কালাম আজাদ বলেন, কেন্দ্রীয় নায়িকা চরিত্রে অভিনয় করার জন্য মাহিকে পারিশ্রমিক হিসেবে ১০ লাখ টাকা দেয়া হয়। শুধু তাই নয়, ছবিতে পোশাক বাবদ নিয়েছেন আরও ১ লাখ টাকা। শেষমেশ ছবিতে অভিনয় করেননি। অথচ পারিশ্রমিক হিসেবে নেয়া টাকার পুরোটা এখনো ফেরত দেননি তিনি।

এক্সেল ফিল্মসের ব্যানারে সিনেমাটিতে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনয়শিল্পী ঋদ্ধিশ, সাবর্ণী এবং বাংলাদেশের অভিনয়শিল্পী অমৃতা। ছবিতে মাহির অভিনয় করার কথা থাকলেও ছবি মুক্তির দুই সপ্তাহ আগে জানা গেল এ ছবিতে তিনি অভিনয় করেননি।

এ ছবিতে অভিনয় না করার প্রসঙ্গে ছবির পরিচালক আবুল কালাম আজাদ বলেন, ছবির কাহিনি একাধিকবার শুনেই সম্মতি দিয়েছিলেন মাহি। কিন্তু শেষ মুহূর্তে গল্প পরিবর্তন ও দ্বিতীয় নায়িকাকে সিনেমা থেকে বাদ দিতে বলেন তিনি।

এমন আবদার মেনে না নেয়ায় শেষমেশ এ ছবিতে দ্বিতীয় নায়িকার রোলে অভিনয় করা সাবর্ণীকেই কেন্দ্রীয় নায়িকার চরিত্রে অভিনয় করার প্রস্তাব করা হয়। এতে সাবর্ণী সম্মতি দিলে ছবির কাজ আবার শুরু করা হয়।

শেয়ার করুন