ডেস্ক রিপোর্ট

২৯ আগস্ট ২০২২, ১১:০৩ পূর্বাহ্ণ

হবিগঞ্জে চাকরির লোভ দেখিয়ে নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-৩

আপডেট টাইম : আগস্ট ২৯, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

হবিগঞ্জে চাকরির প্রলোভনে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার (২৮ আগস্ট) বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা।

গ্রেপ্তারকৃতরা হল, হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃত কালু মিয়ার পুত্র রাজা মিয়া (৩০), একই গ্রামের আবু মিয়ার পুত্র বাচ্চু মিয়া (৪০) ও উমেদনগর গ্রামের আব্দুল মতিনের পুত্র আফজল মিয়া (২৫)।

র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গত ২৫ আগস্ট বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি সংঘবদ্ধ চক্র জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের জনৈক নারীকে চাকরিসহ বিভিন্ন প্রলোভন দিয়ে শহরের ২নং পুল বাইপাস রোড এলাকায় নিয়ে আসে। সেখানে একটি পরিত্যক্ত টিনশেট বিল্ডিংয়ে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

পরে এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে গত ২৮ আগস্ট ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বিষয়টি নজরে আসলে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদল সদস্য অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। এক পর্যায়ে রোববার সন্ধ্যায় শহরতলীর পেট্রোল পাম্প এলাকা রাজা মিয়া ও বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এদিকে, হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শহরতলীর উমেদনগর এলাকায় অভিযান চালিয়ে অপর আসামী আফজল মিয়াকে গ্রেপ্তার করে। হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা জানান, এ ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন