ডেস্ক রিপোর্ট

১৫ ডিসেম্বর ২০২২, ২:০৩ অপরাহ্ণ

বিজয় দিবসের কর্মসূচী সফল করতে মহানগর বিএনপির প্রস্তুতি সভা

আপডেট টাইম : ডিসেম্বর ১৫, ২০২২ ২:০৩ অপরাহ্ণ
বিজয় দিবসের কর্মসূচী সফল করতে মহানগর বিএনপির প্রস্তুতি সভা

শেয়ার করুন

মহান বিজয় দিবস উপলক্ষে কর্মসূচী পালন করে প্রস্তুতি সভা করেছে সিলেট মহানগর বিএনপি। প্রস্তুতি সভায় দলীয় কর্মসূচীতে সর্বস্থরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির আহবায়খ আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর যুগ্ম আহ্বায়ক সৈয়দ মিসবাহ উদ্দিন, এমদাদ হোসেন চৌধুরী , নজিবুর রহমান নজিব, সৈয়দ মইন উদ্দিন সুহেল, সদস্যবৃন্দের মধ্যে আমির হুসেন, মাহবুব চৌধুরী, আফজাল উদদীন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হুসেন প্রমুখ।

বিজয় দিবসের কর্মসূচী : ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও বিজয় র‍্যালীর আয়োজন করেছে সিলেট মহানগর বিএনপির। কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার সকাল ৯ টায় চৌহাট্টা পয়েন্ট থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন এবং বেলা ৩টায় কোর্ট পয়েন্ট থেকে বিজয় র‍্যালী।

উক্ত কর্মসূচীতে মহানগর বিএনপি  ও তার অন্তর্ভুক্ত সকল ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী অনুরোধ জানিয়েছেন।- বিজ্ঞপ্তি।

শেয়ার করুন