ডেস্ক রিপোর্ট

১৭ জানুয়ারি ২০২৩, ২:৫৭ অপরাহ্ণ

কর আইনজীবী সমিতির নির্বাচন বৃহস্পতিবার

আপডেট টাইম : জানুয়ারি ১৭, ২০২৩ ২:৫৭ অপরাহ্ণ
কর আইনজীবী সমিতির নির্বাচন বৃহস্পতিবার

শেয়ার করুন

সিলেট জেলা কর আইনজীবী সমিতির ২০২৩ ইংরেজি সনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। ঐদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে মেন্দিবাগস্থ সমিতির কনফারেন্স হলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সভাপতি পদে এম ই এম ইকবালুর রহমান ও সমর বিজয় শী শেখর, সহ-সভাপতি পদে মোহাম্মদ আব্দুল আলীম পাঠান ও গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক পদে মো. সফিকুল ইসলাম ও সুব্রত কুমার রায়, যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ আজিজুর রহমান, কোষাধ্যক্ষ পদে কাউছার মাহমুদ চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. জহিরুল ইসলাম রিপন, মো. কামাল আহমদ ও মো. মাজাহারুল হক, পাঠাগার সম্পাদক পদে সৈয়দ আব্দুল হামিদ ও মওদুদ আহমদ, কার্যনির্বাহী সদস্য পদে মো. সুলেমান হোসেন খান, এম শফিকুর রহমান, মৃত্যুঞ্জয় ধর ভোলা, মোহাম্মদ আলী খোকন, মো. এমদাদুল হক, আতাউর রহমান সেগুল, মো. আবুল ফজল, আলী আহমদ, মো. হাসনু চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশনার এডভোকেট আতিকুর রহমান সাবু আগামী ১৯জানুয়ারি অনুষ্ঠিতব্য ঐতিহ্যবাহী সিলেট জেলা কর আইনজীবী সমিতির ২০২৩ইংরেজি সনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সুষ্ঠু ও সফলের লক্ষ্যে সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

উক্ত নির্বাচনে আয়কর আইনজীবী মো. ইফতিয়াক হোসাইন মঞ্জু ও আয়কর আইনজীবী মো. খায়রুল আলম সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন