ডেস্ক রিপোর্ট

২৫ জানুয়ারি ২০২৩, ৩:২৪ অপরাহ্ণ

দরগাহ হযরত শাহজালাল র: এইড অর্গানাইজেশনের শীতবস্ত্র বিতরণ

আপডেট টাইম : জানুয়ারি ২৫, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
দরগাহ হযরত শাহজালাল র: এইড অর্গানাইজেশনের শীতবস্ত্র বিতরণ

শেয়ার করুন

#বর্তমান সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন- শফিউল আলম চৌধুরী নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। একটি মানুষও যাতে শীতকালে শীতের কষ্ট ভোগ করতে না হয়, সেদিকে নিজে কাজ করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দলীয় নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় সরকারের পাশাপাশি দরগাহ হযরত শাহজালাল র: এইড অর্গানাইজেশন সহ দেশের সামাজিক সংগঠনগুলোও হতদরিদ্র মানুষের জন্য কাজ করছেন।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে হযরত শাহজলাল মাজার প্রাঙ্গনে দরগাহ হযরত শাহজালাল র: এইড অর্গানাইজেশনের উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দরগাহ হযরত শাহজালাল মাজারের মোতাওয়াল্লী সরেকওম ফতেহ উল্লাহ আল আমান, খাদিম পরিবারের মুফতি মো. হাসান, মুফতি মো. সোহেল, সৈয়দ তৌফিকুল হাদী, সৈয়দ মো. তাহের, মুফতি মোহতাসিম বিন হাসান, ফখরুল আলম খান, মুফতি শাহান, দাঈম সিদ্দিকী, ইউসুফ ফতহুল জাফর, আব্দুল্লাহ নাছিফ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন