ডেস্ক রিপোর্ট

২৫ জানুয়ারি ২০২৩, ৩:২১ অপরাহ্ণ

দৃষ্টিনন্দন ক‍্যাম্পাসে উন্নীত করতে লিডিং ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ 

আপডেট টাইম : জানুয়ারি ২৫, ২০২৩ ৩:২১ অপরাহ্ণ
দৃষ্টিনন্দন ক‍্যাম্পাসে উন্নীত করতে লিডিং ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ 

শেয়ার করুন

#লিডিং ইউনিভার্সিটি উন্নীত হয়েছে শিক্ষাবান্ধব এক মনোরম পরিবেশে- ট্রাস্টিবোর্ড সদস্য সৈয়দ আব্দুল হাই 
প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখতে এবং বিশ্ববিদ্যালয় ক‍্যাম্পাসকে সবুজে সবুজে সাজিয়ে তুলতে লিডিং ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ করা হয়েছে। চলমান এ কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (২৪ জানুয়ারি ২০২৩) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে ফুলের চারা রোপণ করেন বোর্ড অব ট‍্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই।
ইতোমধ্যে লিডিং ইউনিভার্সিটির ক‍্যাম্পাসে ফুলের চারাসহ বিভিন্ন প্রজাতির বনজ ও  ফলদ বৃক্ষরোপণ করা হয়েছে, যারফলে ক্রমান্বয়ে সিলেটের দক্ষিণ সুরমা এলাকার রাগীবনগরে গড়ে ওঠা সবুজে ঘেরা দৃষ্টিনন্দন লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস উন্নীত হয়েছে শিক্ষাবান্ধব এক মনোরম পরিবেশে উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই বলেন, প্রতিবছরের মতো এবারও ক‍্যাম্পাসে বৃক্ষরোপণ করার উদ‍্যোগ গ্রহণ করা হয়েছে এবং তা চলমান রয়েছে।
সৈয়দ আব্দুল হাই এর জন্মদিন উপলক্ষ্যে লিডিং ইউনিভার্সিটিতে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা প্রদান করা হয় এবং জন্মদিন উপলক্ষ্যে তিনি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে হাসনাহেনা ফুলের চারা রোপণ করেন এবং আরও ৫০০টি বিভিন্ন গাছের ছাড়া প্রদানের ঘোষনা দেন।
ক‍্যাম্পাসে বৃক্ষরোপণের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক, রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, ডেপুটি পরিচালক (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী ও কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন