ডেস্ক রিপোর্ট

২৫ জানুয়ারি ২০২৩, ১:৩৩ অপরাহ্ণ

পায়ের উপর পা তুলে বসা নিয়ে শাবিতে ছাত্রলীগের মারামারি

আপডেট টাইম : জানুয়ারি ২৫, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ

শেয়ার করুন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পায়ের উপর পা তুলে বসা নিয়ে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সিনিয়র-জুনিয়রদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। আজ বুধবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাবি ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের যুগ্ম সম্পাদক সুমন মিয়া গ্রুপের অনুসারী ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী মো. রিশাদ ঠাকুর, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ রানা ও বাংলা বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী ইউসুফ আহমেদ টিটুর নেতৃত্বে গ্রুপের অন্যরা শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান গ্রুপের অনুসারী ও জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের শিক্ষার্থী আব্দুর রব নাঈমকে স্টাম্প দিয়ে মাথায় আঘাত করে। ফলে তার মাথা ফেটে যায়। তাৎক্ষণিকভাবে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এর আগে, বিশ্ববিদ্যালয় সংলগ্ন নয়াবাজারে চায়ের দোকানের চেয়ারে পায়ের উপর পা তুলে বসায় রিশাদ ঠাকুর তাকে পা নামানোর কথা বলেন। এতে তর্কে জড়ান নাঈম। এর জেরে দুইজনের মধ্যে হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটে। পরে এ ঘটনার জেরে বঙ্গবন্ধু হলের সামনে মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে খলিলুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমে জানান, তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি সমাধান করে দেওয়া হয়েছে।

অপরদিকে সুমন মিয়া বলেন, দুইজনের মধ্যে কথা কাটাকাটির জেরে হাতাহাতি হয়েছে। আমরা গ্রুপের নেতারা বসে এর সমাধান করেছি।

সার্বিক বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মোহাম্মদ মনিরুজ্জামান খান বলেন, তাদের মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। গ্রুপের সিনিয়রদের নিয়ে এ বিষয়ের সমাধান দেওয়া হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন